ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জের উদ্যোগে রায়গঞ্জে বিশিষ্টগুণীজন সংবর্ধনা প্রদান।


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ১১:০০ পূর্বাহ্ন / ৪২৭
ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জের উদ্যোগে রায়গঞ্জে বিশিষ্টগুণীজন সংবর্ধনা প্রদান।

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ

ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা’র আয়োজনে, মানুষের পাশে আমরা – এ প্রতিপাদ্য নিয়ে- রায়গঞ্জে বিশিষ্টগুণীজনদের সংবর্ধনা প্রদান কর হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণের হাতে ক্রেস্ট, ফুল ও বই তুলে দেয়া হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে রায়গঞ্জ উপজেলা সদর ধানগড়া মহিলা কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে সিরাজগঞ্জ ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ধানগড়া মহিলা কলেজে’র পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফেরদৌস আলম সরকার।

সন্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সিরাজগঞ্জ সন্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ ও প্রেসক্লাবের সভাপতি মোঃ হেলাল আহমেদ, রায়গঞ্জ ধানঘরা উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি শিক্ষানুরাগী আবু ইউসুফ জাকারিয়া, সাদরি ভাষায় জাতীয় পাঠ্যপুস্তক রচনা কমিটির সদস্য ও নিমগাছি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক যোগেন্দ্রনাথ সরকার প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং স্বাগত বক্তব্য রাখেন, ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা’র প্রতিষ্ঠাতা সভাপতি প্রদীপ সাহা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং ক্রেস্ট,ফুল বই উপহার দেওয়া হয় সিরাজগঞ্জের কৃতিসন্তান ও বিরল বৃক্ষের সংগ্রাহক ও চলতি বছর কৃষিতে বঙ্গবন্ধু জাতীয় পুরস্কারপ্রাপ্ত মোঃ মাহবুবুল ইসলাম পলাশ, দি বার্ড সেফটি হাউজের প্রধান ও পরিবেশকর্মী মামুন বিশ্বাস, সামাজিক সংগঠন বর্ণালী বেলকুচির কোষাধ্যক্ষ টিএনএস নাসিম, উপজেলা সামাজিক বন বিভাগের কর্মকর্তা দেওয়ান শহিদুজ্জামান, স্মার্ট টুরিজমের পরিচালক মোঃ আসলাম উদ্দিন, কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা সরকার, রায়গঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ,এইচ,এম মোনায়েম খান, প্রথম আলোর রায়গঞ্জ প্রতিনিধি সাজেদুল আলম প্রমুখ।
অনুষ্ঠানে সন্মানিত অতিথি, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ এবং প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষের জন্য, বন্ধুত্বের জন্য ফারাজ আইয়াজ নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। তার আদর্শে সবাইকে অনুপ্রাণিত হওয়ার আহ্বান জানান তিনি।