ফুলছড়িতে ক্লিনিক ও হাসপাতালে বিভিন্ন চিকিৎসা সামগ্রী হস্তান্তর


প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২২, ৯:০৪ অপরাহ্ন / ৪১৩
ফুলছড়িতে ক্লিনিক ও হাসপাতালে বিভিন্ন চিকিৎসা সামগ্রী হস্তান্তর

 

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ১৯টি কমিউনিটি ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের (ইউজিডিপি) আওতায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টান্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র সহায়তায় স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টদের নিকট ১২ লক্ষাধিক টাকা মূল্যের এসব চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।
ফুলছড়ি উপজেলা পরিষদের বাস্তবায়নে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টদের কাছে চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম সেলিম পারভেজ। এসময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. রফিকুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: রাকিবুল হাসান, জাইকার প্রতিনিধি অরবিন্দু বর্মন, সিএইচসিপি আবু শামীম মন্ডল প্রমুখ।
হস্তান্তরকৃত চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে, ডেন্টাল ইউনিটের চিকিৎসা সামগ্রী, এক্স-রে রুমের এসি, ইসিজি মেশিন, পালস অক্সিমিটার, ডিজিটাল বিপি মেশিন, অক্সিজেন সিলিন্ডার, নেবুলাইজার মেশিন, বøাড এনালাইজার মেশিন, ওজন ও উচ্চতা মাপার যন্ত্র, থার্মাল স্ক্যানারসহ জরুরী প্রয়োজনীয় কিছু চিকিৎসা সামগ্রী।