ফেনীর আদালতে প্রতারক এমরান হোসেনের ৩ বছরের কারাদণ্ড।


প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২২, ৮:৫০ অপরাহ্ন / ৩৭০
ফেনীর আদালতে প্রতারক এমরান হোসেনের ৩ বছরের কারাদণ্ড।

 

ফেনী শহর প্রতিনিধি :-
প্রতারণা করে অর্থ আত্মসাৎ মামলায় (ফেনী সদর সিআর মামলা নং-২০৩/২০২০) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকার কাজী ক্যাবল নেটওয়ার্কস এর মালিক এমরান হোসেন (৫২) নামে এক প্রতারককে ৪ ডিসেম্বর (রবিবার) ৩ বছরের কারাদণ্ড ও নগদ ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন ফেনীর আদালত।

 

দণ্ডিত আসামি এমরান হোসেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলাধীন এনায়েতনগর গ্রামের মোঃ আজিজ উল্যাহর ছেলে। তার বিরুদ্ধে ক্যাবল ব্যবসার যৌথ অংশীধারী চুক্তি করে নানা জনের কাছ থেকে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জ ও ফেনীর আদালতে ৮/১০টা মামলা রয়েছে বলে জানা যায়।

ফেনী জেলার সোনাগাজীর সেনেরখিল গ্রামের আবু নাছের বাবু (২৮) বাদী হয়ে এমরানের বিরুদ্ধে পেনালকোড ৪০৬/৪২০ ধারায় সিনিয়র জুডিশিয়াল আমলী আদালত সোনাগাজী- ফেনীতে অভিযোগের ভিত্তিতে এর আগে গত ৩১শে অক্টোবর মডেল থানা পুলিশ ফেনী শহর এলাকা থেকে আসামী এমরান হোসেনকে আটক করে ফেনীর আদালতে সোপর্দ করে । বিজ্ঞ আদালত ধৃত আসামী এমরান হোসেন’র জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। দীর্ঘ ২বছর পর ৪ ডিসেম্বর রবিবার আদালত রায় ঘোষণা করেন।

আসামী এমরান হোসেন সাংবাদিকদের জানান- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন’র ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লার সাথে তার ব্যক্তিগত বিরোধের জের ধরে তাকে প্রতারণা মামলায় ফাঁসানো হয়েছে। এই বিষয়ে তিনি উচ্চ আদালতে আপিল করবেন।