বগুড়া জেলায় আদমদীঘি উপজেলায় ২ যুবক গ্রেফতার, বার্মিজ চাকু উদ্ধার


প্রকাশের সময় : নভেম্বর ১৭, ২০২২, ১২:০২ পূর্বাহ্ন / ৫২৭
বগুড়া জেলায় আদমদীঘি উপজেলায় ২ যুবক গ্রেফতার, বার্মিজ চাকু উদ্ধার

 

মোঃ মাসুদ ফারুক বাবলু বগুড়া স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা আদমদীঘি উপজেলায়২ যুবককে স্টিলের বার্মিজ চাকুসহ গ্রেফতার করেছে আদমদীঘি থানা পুলিশ।

ঘটনা সুত্রে জানা যায় গতকাল ১৫ই নভেম্বর-২০২২ ইং তারিখ রোজ মঙ্গলবার দিবাগত রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের ছাতিয়ান গ্রাম বাজার মসজিদের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো,আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছাতিয়ানগ্রাম গ্রামের মোঃ আশরাফুল ইসলামের ছেলে মোঃ রাফিক সরকার রাফি (২২) ও একই গ্রামের মোঃ রুহুল আমিন হেলালের ছেলে মোঃ খন্দকার ফারুক ওরফে মেজবা(২২)।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ রেজাউল করিম রেজা জানায়,গত ১৫ই নভেম্বর-২০২২ইং তারিখ রোজ মঙ্গলবার আদমদীঘি উপজেলার ইন্দইল ব্রিজ থেকে ছাতিয়ানগ্রাম এলাকা হতে রাত্রী০৩ ঘটিকার সময় ছাতিয়ানগ্রাম বাজার মসজিদের সামনে থেকে পাকা রাস্তার পাশে সন্দেহজনক ভাবে ০২জন ব্যক্তি দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। এসময় তাদের দেহ তল্লাশি করে ০২টি স্টিলের বার্মিজ ফোল্ডিং চাকু পাওয়ার পর আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়াও আরো জানান,রাফিকের নামে ০২টি মামলা এবং খন্দকার ফারুক ওরফে মেজবার নামে বিভিন্ন থানায় ০৫টি মামলা চলমান আছে মর্মে জানা যায়।