বগুড়া জেলার ধুনট উপজেলায় সিএনজি ও ভটভটির মুখোমুখি সংঘর্ষ নিহত ১ জন


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ১১:৫৬ অপরাহ্ন / ৩৭৭
বগুড়া জেলার ধুনট উপজেলায় সিএনজি ও ভটভটির মুখোমুখি সংঘর্ষ নিহত ১ জন

মোঃ মাসুদ ফারুক বাবলু বগুড়া স্টাফ রিপোর্টার ঃ

বগুড়া জেলার ধুনট উপজেলায় সিএনজি চালিত অটোরিকশা ও ডিজেল চালিত ভটভটির মুখোমুখি সংঘর্ষে রনজু মিয়া (৬৪) নামের ১জন নিহত এবং ৪জন আহত হয়েছে বলে জানা গেছে। ২১ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ধুনট-চিকাশি সড়কের ধুনট সরকারি ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

নিহত রনজু মিয়া সারিয়াকান্দি উপজেলার চরপাড়া গ্রামের মথুরাপাড়া এলাকার মোঃ হোসেন আলীর ছেলে বলে জানা যায়। আহতরা হলেন একই উপজেলার কড়িতলা গ্রামের মনির হোসেনের ছেলে মোঃ দুদু সরকার(৬৪) মথুরাপাড়া এলাকার অসিম উদ্দিনের ছেলে মোঃ বোচা মণ্ডল(৬৩) এবং তার স্ত্রী কহিনুর খাতুন(৫৫)।

সুএে জানা যায়, ঘটনার দিন সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া শেরপুর থেকে চারজন যাত্রী সহ সিএনজি চালিত একটি অটোরিকশা ধুনট হয়ে সারিয়াকান্দি উপজেলার কড়িতলা নামক এলাকার দিকে রওনা হয়। পথিমধ্যে সকাল সাড়ে ৯টায় ধুনট সরকারি ডিগ্রী কলেজের সামনে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা ভটভটির সঙ্গে সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রনজু মিয়াকে মৃত ঘোষনা করে। আহত দুদু সরকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং বোচা মণ্ডল ও কহিনুর খাতুনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থল থেকে সিএনজিটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এ ঘটনাটি আইনি প্রক্রিয়া অব্যাহত আছে ।