বিএনপির সমাবেশে সরকারি এম্বুলেন্স: চালককে অব্যাহতি


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২২, ৯:২৪ অপরাহ্ন / ৪২৯
বিএনপির সমাবেশে সরকারি এম্বুলেন্স: চালককে অব্যাহতি

 

গাইবান্ধা প্রতিনিধিঃ
রংপুরে বিএনপির গণসমাবেশে যোগদানের জন্য জেলা ছাত্রদলের নেতাকর্মীদের বহন করায় সরকারি এম্বুলেন্সের চালক মো. হাবিবুর রহমানকে আজ দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে বিষয়টি খতিয়ে দেখতে গঠন করা হয়েছে ৩ সদস্যর বিশিষ্ট তদন্ত কমিটি।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধা জেলা হাসপাতালের এম্বুলেন্স চালক মোঃ হাবিবুর রহমানক ম্যানেজ করে জেলা ছাত্রদলের ১০ নেতাকর্মী রংপুরের উদ্দেশ্য রওনা হন।
শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এম্বুলেন্সে বসা ১০ নেতাকর্মীর একটি সেলফি পোস্ট করা হলে বিষয়টি হাসপাতাল কর্তপক্ষের নজরে আসে। শনিবার বিকালে হাসপাতালের তত্ত্বাবধায়ক বিষয়টি খতিয়ে দেখার জন্য কনসালটেন্ট ডা. আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে আহবায়ক এবং আরএমও ডা. বিশ্বশের চন্দ্র বর্মণ ও জুনিয়র কনসালটেন্ট ডা. মাহবুবার রহমানকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন কর দেন। এই কমিটি আগামী ৩ কর্মদিবসের মধ্যে তাদের তদন্ত রিপার্ট দাখিল করবেন।
জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহবুব হোসেন বিষয়টি স্বীকার করে বলেন, আপাতত তাকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।