বিলাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির রজত জয়ন্তী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৯:১৫ অপরাহ্ন / ৪১১
বিলাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির রজত জয়ন্তী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

সুজন কুমার তঞ্চঙ্গ্যা।
রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির রজত জয়ন্তী উপলক্ষে বিলাইছড়িতে শান্তির র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২ রা ডিসেম্বর ( শুক্রবার) সকাল ১০ঃ০০ ঘটিকার সময় র‍্যালীর শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবিনশ্বর বিলাইছড়ি সেনা জোনের ৩২ বীর উপ- অধিনায়ক মেজর জালিস মাহমুদ খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর, ২ নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রামায়চরণ মার্মা( রাসেল),১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, ৩ নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা,বীর মুক্তি যোদ্ধা শাক্য প্রিয় বড়ুয়া ও মোঃ ইসহাক মিয়া প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি,নেতা- নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সম্প্রীতি বজায় রাখতে যাহাতে কেউ যেন পাহাড়ি – বাঙালি ভেদাভেদ না করে, কোন একদিন যাতে একথা, বলতে না পারি এবং যাহাতে নিজের স্বকীয়তা বজায় রেখে চলতে পারি সকলে এ প্রত্যাশা করা।

অন্যদিকে চুক্তির উপলক্ষে জোনের উদ্যোগে সম্প্রীতি উন্নয়নে উপজেলা স্টেডিয়াম দীঘল ছড়িতে দিনব্যাপী সাধারণ জনগণের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এতে চিকিৎসা সেবায় উপস্থিত থেকে সেবা প্রদান করেন জোনের মেডিকেল অফিসার ডাঃ ক্যাপ্টেন বিপুল কুমার পাল, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ মোঃ আরিফুল ইসলাম ও মেডিকেল অফিসার ডাঃ দেলোয়ার হোসেন। এতে সেবার পাশাপাশি প্রয়োজনীয় ঔষধ-পত্র প্রদান করা।