বোয়ালমারীতে জাতীয় তিনটি দিবস পালন


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৭:৫৮ অপরাহ্ন / ৪০৪
বোয়ালমারীতে জাতীয় তিনটি দিবস পালন

 

এস এম রুবেল ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে উৎসাহ উদ্দীপনা ও সচেতনতা প্রতীক নিয়ে জাতীয় তিন দিবস পালন করা হয়েছে। জাতীয় তিন দিবসের মধ্যে শিক্ষক দিবস, হাত ধোয়া দিবস ও ভোক্তা সংরক্ষণ আইন অবহিতকরণ পালন করা হয়।
বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে স্ব স্ব ব্যানার নিয়ে র‍্যালী বের হয়ে পৌরসভার চৌরাস্তার বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভ চত্বর হয়ে উপজেলায় শেষ হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন।
উপজেলা মধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বোয়ালমারী সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর হাবিবুর রহমান, শাহজাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, জেলা শিক্ষক সমিতির সভাপতি ইস্রাফিল মোল্যা, উপজেলা সহকারী মধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রকিবুল ইসলাম, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আব্দুর রশিদ, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো. ফরিদ আহমেদ, বাগুয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুমানা ইসলাম প্রমুখ। এছাড়া সেখানে উপজেলার সকল কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।