ভদ্রঘাট ইউনিয়নের চরদোগাছি গ্রামে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণদের অংশ গ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২২, ৯:৪৫ অপরাহ্ন / ৪৩০
ভদ্রঘাট ইউনিয়নের চরদোগাছি গ্রামে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণদের অংশ গ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ১ নং ভদ্রঘাট ইউনিয়নের চর দোগাছী গ্রামে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণদের অংশগহণে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) বিকেল ৪ টায় চরদোগাছি গ্রামে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে রাখেন, জাতীয় সংসদ সদস্য- ৬৩, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সারাদেশে উন্নয়নের ন্যায় সিরাজগঞ্জ ও কামারখন্দ উপজেলার ব্যাপক উন্নয়ন করছে। বিশেষ করে রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, নতুন নতুন ভবন, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান সহ অন্যান্য প্রতিষ্ঠান গড়ে উঠেছে কামারখন্দ উপজেলায় আর কেউ বলতে পারবেন না যার কপাল মন্দ তার বাড়ি কামারখন্দ। বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতাকালে তারা কামাখন্দ উপজেলাকে অন্ধকারে রেখেছিলো, তারা কোন উন্নয়ন করেনি, করেছে লুটপাট, আর পাচার, মানুষ খুন, মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হয়রানি করা সহ অত্যাচার নির্যাতন করছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আমাদের উন্নয়ন কথা গ্রামে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে তুলে ধরুন। নৌকা মার্কা বিজয় করার লক্ষ্যে জনগণের কাছে গিয়ে ভোট চাইবেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সকল উন্নয়ন চিত্র তুলে ধরুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম শহিদুল্লাহ সবুজ, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা সেলিম, কামারখন্দ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সম্পা রহমান, ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক খাঁন, জেলা পরিষদের সদস্য মোঃ আমিনুল ইসলাম খাঁন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবীব খোকা, সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ নেতা রাজু আহমেদ, ১ নং ভদ্রঘাট ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল ওয়াহাব, সদস্য মোঃ আব্দুস সাত্তার শেখ প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ১ নং ভদ্রঘাট ইউনিয়ন আঃলীগের ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনি এবং সঞ্চালনায় ছিলেন, মোঃ আব্দুল মান্নান শেখ।

এসময়ে কামারখন্দ উপজেলা এবং ১নং ভদ্রঘাট ইউনিয়ন আঃলীগের সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা, গণ্যমান্য, সুধীজন ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।