ভূরুঙ্গামারীতে ৪ মাদকসেবী আটক! ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের জেল।


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৭:৪২ অপরাহ্ন / ৫৮৭
ভূরুঙ্গামারীতে ৪ মাদকসেবী আটক! ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের জেল।

 

আনোয়ার হোসেন আরিফ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে প্রকাশ্যে হিরোইন সেবনের দায়ে ৪ মাদক সেবিকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ও ওসি আলমগীর হোসেন যৌথভাবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দন্ড প্রদান করেন।
বৃহস্পতিবার (২০ অক্টোবর ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ও ওসি আলমগীর হোসেন যৌথভাবে ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের পিছনে একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রকাশ্যে হিরোইন সেবনরত অবস্থায় ৪ জনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে প্রত্যেককে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের শরিফুল ইসলাম এর পুত্র ইকবাল জাহিদ মিজু, সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামের শহিদুল আলম এর পুত্র সাকিরুল আলম, ছিট পাইকেরছড়া গ্রামের মৃত আঃ ছামাদ এর পুত্র আবু সাঈদ রাসেল ও রংপুর কোতোয়ালী থানার ধাপ এলাকার গোলাম নবীর পুত্র লুৎফর রহমান।
ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এরা প্রত্যেকেই পেশাদার মাদকসেবী ও মাদককারবারী। আটককৃতদেরকে বৃহস্পতিবার বেলা ৩ টার সময় কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে এবং মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।