ভেড়ামারায় জাসদ-এর ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ৩১, ২০২২, ১০:১৮ অপরাহ্ন / ৩৯৪
ভেড়ামারায় জাসদ-এর ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল সমাবেশ অনুষ্ঠিত

হৃদয় রায়হান কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া ভেড়ামারায় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল সমাবেশের আয়োজন করে উপজেলা জাসদ। সোমবার বিকালে ভেড়ামারা স্থানীয় বাস ষ্টান্ডে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভেড়ামারা পৌর জাসদের হাসান বিন মাহমুদ ঝন্টুর সভাপতিত্বে ও উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনছার আলীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন, জাসদ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন।

অন্যান্যের মধ্যে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, ভেড়ামারা পেীরসভার মেয়র আনোয়ারুল কবর টুটুল,শিল্প ও শ্রম বিষয়ক সম্পাদকসাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল হক ডাবলু, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট তানজিলুর রহমান এনাম, চাঁদগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন-সহ জেলা ও উপজেলা জাসদের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নানা রকম ফেস্টুন ও ব্যানার সম্বলিত মিছিল নিয়ে জাতীয় মহিলা জোট, জাতীয় শ্রমিক জোট, জাতীয় যুব জোট ও বাংলাদেশ ছাত্রলীগের শত শত দলীয় নেতা-কর্মী সমাবেশে যোগদান করেন।