ময়মনসিংহে সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার -২৩


প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২২, ১১:৩২ অপরাহ্ন / ৩৭৯
ময়মনসিংহে সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার -২৩

গোলাম কিবরিয়া পলাশ, %ময়মনসিংহ ঃ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত, মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে সাজাপ্রাপ্ত ৩, মাদক ৫জন ও ছিনতাইকারী ৭ জন রয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পুলিশ পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ কামাল আকন্দ জানান, জেলা পুলিশ সুপার মহাঃ মাছুম আহমেদ ভুঞা (পিপিএম-সেবা) এর নির্দেশে বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি-ছিনতাই, ডাকাতি প্রতিরোধ এবং চলমান মামলা সমুহের কার্যক্রম দ্রুত সম্পন্ন করতে আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত ও পলাতক আসামীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী পুলিশ।

আজ শুক্রবার (০৪ নভেম্বর ২০২২) তারিখ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পুলিশ পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ৩, মাদক ৫ ও ছিনতাইকারী ৭ সহ ২৩ জনকে গ্রেফতার করে। এর মাঝে এসআাই সোহেল রানার নেতৃত্বে একটি টীম চরকালীবাড়ী ময়লাকান্দা এলাকা থেকে ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, কামরুল হাসান সুমন, অনিক, মোঃ লিংকন, সাদ্দাম হোসেন কাজল, মোঃ বরকত আলী, মোঃ রায়হান ও রুবেল ওরফে জুয়েল। এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম বলাশপুর মরাখোলা শ্বশান ঘাট এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ীকে হেরোইনসহ গ্রেফতার করে। তারা হলো, দিপু ওরফে লাবিব, রনি মিয়া ও মোঃ খোকন মিয়া।

এসআই সোহেল রানা ২নং ফাড়ির নেতৃত্বে একটি টীম খাগডহর বাজার সংলগ্ন তালতলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ সজিব ও মোঃ জুয়েলকে ৮২ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকা, এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম রহমতপুর বাইপাস এলাকা থেকে নারী অপহরন মামলার আসামী লিমন মিয়া, এসআই কামরুল হাসানের নেতৃত্বে একটি টীম সানকিপাড়া সেনানিবাস সংলগ্ন ও গন্দ্রপা থেকে চুরি মামলার আসামী আজিজা বেগম ও দেলোয়ার হোসেন ওরফে দেলুকে গ্রেফতার করে।

এছাড়াও এসআই ১ নং ফাড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন, আলাউদ্দিন, উত্তম কুমার দাস পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আরো ৩ জন এবং এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই মিজানুর রহমান, সোহেল রানা, নুরুজ্জামান, নূরে আলম পরোয়ানাভুক্ত আরো ৫ জনকে গ্রেফতার করে।

সাজাপ্রাপ্তরা হলো, মোঃ আলামিন, মোঃ বাদল মিয়া ও মোঃ বাদল মিয়া। পরোয়ানাভুক্তরা হলো, মোঃ রফিক, অনিক, মোঃ মিরাজ, মিরাজ, ও দিপু। এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়। এ অভিযান অব্যাহত রয়েছে বলেও পুলিশ জানায়। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।