যতোদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ: এমপি তানভীর শাকিল জয়


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৮:৫৭ অপরাহ্ন / ৪৬১
যতোদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ: এমপি তানভীর শাকিল জয়

এনামুল হক (মনি) কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় বলেছেন, যতোদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রের কথা বিশ্বাস করেন। এজন্যই দেশের সবখানেই একটি কথা শোনা যায়, শেখ হাসিনার বিকল্প কিছু নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। সারা বাংলাদেশ নির্বাচনের জন্য তৈরী হচ্ছে, দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করে ক্ষমতায় আনবে। এদেশের জনগণ শেখ হাসিনা সরকারকে ভালবেশে ভোট দিয়ে বার-বার নির্বাচিত করছে। এবং আওয়ামী লীগ পেশিশক্তি কিংবা বন্দুকের নলের যাহায্যে নয়, জনগনের ভোটের মাধ্যমে বাব-বার ক্ষমতায় এসেছে।

রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় কাজিপুর পৌরসভার আলমপু্র মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কাজিপুর পৌর আওয়ামী লীগের ১-২-৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে এমপি তানভীর শাকিল জয় আরও বলেন, মানুষ কোনো সেবা পেতে এখন আর হয়রানির শিকার হচ্ছে না। ডিজিটাল তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘরে বসেই সেবা পাচ্ছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই উন্নত দেশে পরিনত হতে।

কাজিপুর পৌরসভা ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম মন্টুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রবিউল আউয়ালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, জেলা পরিষদের সদস্য মুসলিম উদ্দিন নানু তালুকদার, সাবেক মেয়র জিএম তালুকদার, সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ত্রিবার্ষিক সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক তাছির উদ্দিন তাছু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। দ্বিতীয় অধিবেশনে ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ হাফিজুর রহমান বাদলী, সাধারণ সম্পাদক সিদ্দিক আলম, ২নং ওয়ার্ডের সভাপতি মোঃ খলিলুর রহমান,
সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সবুর ও ৩ নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মোঃ ফিজার শেখ সহ কমিটির আংশিক নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়েছে।

এ/ মনি