রংপুরে জেলা পুলিশ হাসপাতালে ব্লাডব‍্যাংক কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন


প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২২, ৯:৪৭ অপরাহ্ন / ৩৫৭
রংপুরে জেলা পুলিশ হাসপাতালে ব্লাডব‍্যাংক  কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ।
রংপুরে পুলিশ সদস্য ও তাদের পরিবারের জরুরি রক্তের প্রয়োজনে চালু করা হয়েছে ‘পুলিশ ব্লাড ব্যাংক’। এই ব্লাড ব্যাংকে পুলিশ সদস্যরা ছাড়াও যেকোন প্রাপ্ত বয়স্ক সুস্থ মানুষ স্বেচ্ছায় রক্তদান করতে পারবেন।
মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ হাসপাতালে ব্লাড ব্যাংক কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর রেঞ্জ ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ।
উদ্বোধনকালে ডিআইজি আবদুল আলীম মাহমুদ বলেন, পুলিশ ব্লাড ব্যাংক রংপুর এর শুভ সূচনার মধ্য দিয়ে ক্রান্তিকালীন সময়ে পুলিশ সদস্য ও তাদের পরিবার জরুরি রক্তের প্রয়োজন হলে আর হতাশ হতে হবেন না। পুলিশ ব্লাড ব্যাংক সেই চাহিদা পূরণ । সেই সাথে সুস্থ শরীর থাকলে যেকোন প্রাপ্ত বয়স্ক মানুষ ও পুলিশ সদস্য স্বেচ্ছায় এখানে রক্তদান করতে পারবে। এর সুফল শুধু পুলিশ সদস্যরাই নয় সাধারণ মানুষও পাবেন ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ ব্লাড ব্যাংক বাস্তবায়নের প্রধান কর্ণধার ও জেলা পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মধুসূদন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সৈয়দ মোহাম্মদ ফরহাদ, পুলিশ হাসপাতালের চিকিৎসক আবু সাঈদ মাহমুদ প্রমুখ।