রংপুরে প্রেমিকের সাথে অভিমান করে তরুণীর রেল লাইনে আত্মহত্যা।


প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০২২, ১১:০৬ অপরাহ্ন / ৪৫৫
রংপুরে প্রেমিকের সাথে অভিমান করে তরুণীর রেল লাইনে আত্মহত্যা।

রিয়াজুল হক সাগর রংপুর।
প্রেমিকের সাথে ঝগড়া শেষে ট্রেনে কাটা পরে আত্মহত্যা করেছে শিউলি নামের এক তরুণী। মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে রংপুর নগরীর লালবাগ রেল লাইনে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী কাজিউল ইসলাম জানান, সন্ধ্যার দিকে কয়েকজন বন্ধু মিলে রেল লাইনের ব্রীজে আড্ডা দেওয়ার সময় ওই তরুণীর সাথে একটি ছেলের ঝগড়া হচ্ছিল। ঝগড়ার এক পর্যায়ে ছেলেটি রেললাইনের পশ্চিম পার্শ্বে চলে যায় এবং মেয়েটি পূর্ব পাশে চলে আসে। সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ট্রেন আসার সময় মেয়েটি মুখ ঢেকে রেললাইনে শুয়ে পরে। আমাদের চোখের সামনেই নিমেষেই মেয়েটি ট্রেনে কাটা পরলো কিন্তু তাকে বাঁচানোর কোন সুয়োগ ছিল না। আমরা ওই সময় চিৎকার করে ডাকদিলেও মেয়েটি শুনে নাই। আমরা কাছে আসতে না আসতেই মেয়েটি ট্রেনে কাটা পরে। পরবর্তি ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে অবহিত করি।

ঘটনার পরপরই রেলওয়ের পুলিশ ঘটনাস্থলে আসেন এবং ওই তরুণীর পরিচয় শনাক্ত নিশ্চিত করেন।

রংপুর রেলওয়ের এএসআই আব্দুস সালাম সংবাদিককে জানান, রেলওয় ফাঁড়ির ইনচার্জের তথ্য মতে আমরা এখানে আসি এবং প্রাথমিকভাবে তরুণীর পরিচয় শনাক্ত করি। মেয়েটি রংপুর সিটি করপোরেশন এর ৪ নং ওয়ার্ডের বালাকুমার এলাকার খিতিস চন্দ্র রায়ের মেয়ে। সে এবারে রোকেয়া সরকারি কলেজ থেকে মাস্টার্স সম্পূর্ণ করেছে।

রংপুর সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় হারা জানান, পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। পরিবার থেকে ঘটনাস্থলে যাচ্ছে।