রংপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ১১:০৮ অপরাহ্ন / ৩৪১
রংপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২

 

রিয়াজুল হক সাগর রংপুর।

রংপুরের দমদমা বাজার এলাকায় গতকাল মঙ্গলবার মধ্যরাতে যাত্রীবাহি বাসে তল্লাশী চালিয়ে দ্বীন ইসলাম (৬০) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব-১৩। গ্রেফতারকৃত দ্বীন ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার এলাকার মৃত হাছান আলীর ছেলে। অন্যদিকে পৃথক অভিযানে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার এলাকা হতে একাধিক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী এটিএম শাকিল আহমেদকে গ্রেফতার করা হয়।
বুধবার (২৩ নভেম্বর) দুপুরে র্যাব ১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।
তিনি জানান, গ্রেফতারকৃত দ্বীন ইসলামের কাছ থেকে ৫১ হাজার টাকা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী এই টাকা মাদকের চালান কেনার জন্য বলে জানায় সে।
ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত -০১’র বিচারক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডও ১০,০০০/- (দশ হাজার) টাকা অর্থদণ্ডঅনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ডেদণ্ডিত করা হয়। আসামী পলাতক থাকায় তার প্রতি গ্রেফতারী পরোয়ানা সহ সাজা পরোয়ানা ইস্যু করা হয়।
র্যাব-১৩অধিনায়ক জানান, বেশ কিছুদিন থেকে আসামীকে আটক করার উদ্দেশ্যে গোয়েন্দা কার্যক্রম চালিয়ে আসছিল। গতকাল মঙ্গলবার (২২ নবেম্বর) গভীর রাতে র্যাব-১৩, ব্যাটালিয়নের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে লালমনিরহাটে মাদক কিনতে যাওয়ার সময় বাস থেকে তাকে গ্রেফতার করে।