রায়গঞ্জ উপজেলার শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ইয়াকুব আলী তালুকদার ও সচিব পদে শামীম হোসেন তালুকদার নির্বাচিত


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ১০:৫৮ অপরাহ্ন / ৪৪৯
রায়গঞ্জ উপজেলার শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ইয়াকুব আলী তালুকদার ও সচিব পদে শামীম হোসেন তালুকদার নির্বাচিত

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
বাংলাদেশ শিক্ষক সমিতি, রায়গঞ্জ উপজেলা শাখা, সিরাজগঞ্জ এর ত্রি-বার্ষিক সম্মেলন উৎসবমুখর পরিবেশে ভোটের মাধ্যমে অনুষ্ঠিত হয় । এতে সভাপতি ইয়াকুব আলী তালুকদার ও সচিব পদে শামীম হোসেন তালুকদার সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৯ নভেম্বর) সকাল হতে বিকেল পর্যন্ত সিরাজগঞ্জ রায়গঞ্জের ধানগড়া মডেল উচ্চ বিদ্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের নির্বাচনে মোট ৪৮০ ভোটের মধ্যে ৪৬২ জন শিক্ষক ভোট দেন।
নির্বাচনের সরাসরি ভোটের ফলাফলে
(১) সভাপতি পদে মোঃ ইয়াকুব আলী তালুকদার (১৪৫) ভোট পেয়ে বিজয়ী হন
নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ এনামুল হক (১৩১) ভোট পান ।
(২) সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ গোলাম রব্বানী খান (২৩৫) বিজয়ী হন নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মাহতাব হোসেন (১৯৪) ভোট পান।
(৩) সহ-সভাপতি পদে
আব্দুল মান্নান সেখ (৩৮৯), মোঃ আবু হেলাল খান (৩৮০),মোঃ আব্দুল কুদ্দুস সেখ (৩৬৪), মোঃ জাহিদুল ইসলাম (৩৫০), মোঃ আব্দুল হাদী তাং (২৮৭) ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম (২৭৩) ভোট পান।
(৪) সচিব পদে মোঃ শামীম হোসেন তালুকদার (১৬০) ভোট পেয়ে বিজয়ী হন তার
নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আসাদুল আলম (১৪১) ভোট পান।
(৫) সাংগঠনিক সম্পাদক পদে
সুব্রত কুমার চক্রবর্তী (২৪১) ভোট পেয়ে বিজয়ী হন নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ জহুরুল ইসলাম (২১১)ভোট পান।
(৬) অর্থ সচিব পদে -মোঃ সেলিম রেজা খোন্দকার (২৮০) ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ওমর আলো (১৭০) ভোট পান।
(৭) যুগ্ন -মহিলা বিষয়ক সচিব
জীবন নাহার খান (৩১৮) বিজয়ী হন,
নিকটতম প্রতিদ্বন্দ্বী অষ্টমী রানী (১৩২) ভোট পান। উক্ত নির্বাচন অবাধ সুষ্ঠু ভাবে সম্পন্ন করা হয়েছে বলে নির্বাচন পরিচালনা কমিটি এ তথ্য জানান।
জানা যায় যে, রায়গঞ্জ উপজেলার ভুঁইয়াগাতী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইয়াকুব আলী তালুকদার ও হাতেম হাসিল ভাতহাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ শামীম হোসেন তালুকদার দায়িত্ব পালন করেছেন ।