লালপুরে সড়ক দুর্ঘটনায় আহত সেই স্কুল ছাত্রের মৃত্যু


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৯:০৬ অপরাহ্ন / ৩৯২
লালপুরে সড়ক দুর্ঘটনায় আহত সেই স্কুল ছাত্রের মৃত্যু

 

মেহেরুল ইসলাম মোহন নাটোর

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় আহত সেই স্কুলছাত্র সালমান সাদিক রাফি (১৪) মারা গেছে।
বৃহস্পতিবার (২০শে অক্টোবর-২২)সকাল ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
সে লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের শামসুল আরেফিনের একমাত্র সন্তান এবং লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।
তার বাবা শামসুল আরেফিন জানান,বুধবার সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাইসাইকেলে বাড়ি ফেরার  পথে লালপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে লালপুর-গোপালপুর সড়কের ডেবর পাড়া নামক স্থানে রাফি(১৪)কে চাপা দিয়ে গুরুতর আহত করে একটি মালবাহী ট্রাক যার প্লেট নম্বর নাটোর -ট-১১-০০২২।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডাক্তার ওয়ালিউজ্জামান পান্না বলেন,মাথায় আঘাত জনিত কারণে মস্তিষ্ক ক্ষতিগ্রস্ত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহীতে পাঠানো হয়েছিল।সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাজা মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, নিহত রাফি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। অত্যন্ত ভদ্র ও নম্র স্বভাবের এই ছাত্রের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
এ বিষয়ে লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।