লালমনিরহাটে মন্দিরে হামলা চালিয়ে শিবলিঙ্গ ভাংচুর ও দানবাক্সের অর্থ লুটপাট


প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২২, ৯:১৩ অপরাহ্ন / ৬২৪
লালমনিরহাটে মন্দিরে হামলা চালিয়ে শিবলিঙ্গ ভাংচুর ও দানবাক্সের অর্থ লুটপাট

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট জেলা প্রতিনিধি:

লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাজার সংলগ্ন তিস্তা সার্বজনীন শিব মন্দিরে হামলা চালিয়ে শিবলিঙ্গ ভাংচুর ও দানবাক্সের অর্থ লুটপাট করেছে দূর্বৃত্তরা।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে স্থানীয় লোকদের মাধ্যমে মন্দিরে দায়িত্বরত দীনু চন্দ্র রায় দেখতে পান মন্দিরের গেট সংলগ্ন রাখা দানবাক্স এর তালা খোলা এবং টাইলস বসানো বটগাছের নিচে রাখা তিনটি শিব লিঙ্গের মধ্যে একটির আংশিক অংশ ভাঙ্গা।

পরে লালমনিরহাট সদর থানা পুলিশসহ অনেককেই অবহিত করা হলে লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম, লালমনিরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হীরা লাল রায়সহ অনেকেই মন্দিরটি পরিদর্শন করেছেন।

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন, গত রাতে কয়েকজন দূবৃত্তরা তিস্তা বাজারের এই মন্দিরে অনাধিকার প্রবেশ করে প্রায় চারহাজার টাকা লুট করে নিয়ে যায়, আর একটি শিবলিঙ্গের আংশিক ভেঙ্গে ফেলে যায়। মন্দিরের নিরাপত্তা ব্যবস্থা দূর্বল থাকায় অপরাধীরা এই ঘটনাটি ঘটিয়েছে। আমরা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি আশা করছি দ্রুত অপরাধীদের শনাক্ত করে তাদের গ্রফতার করতে সমর্থ হবো।