সন্দ্বীপে জাঁকজমক ভাবে বিএনপি’ নেতা ‘আব্দুল বাকের রোমান’এর (৪৮) তম জন্মদিন পালন


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৯:২১ অপরাহ্ন / ৪০২
সন্দ্বীপে জাঁকজমক ভাবে বিএনপি’ নেতা ‘আব্দুল বাকের রোমান’এর (৪৮) তম জন্মদিন পালন

সাব্বির রহমান- সন্দ্বীপ,

চট্রগ্রামের সন্দ্বীপ উপজেলা বিএনপি’র রাজপথের দূর-সাহসী সফল সাবেক ছাত্রনেতা বর্তমান যুক্তরাষ্ট্র নিউইয়র্ক প্রবাসী ‘আব্দুল বাকের-রোমান” এর (৪৮) তম জন্মদিন উপলক্ষে সন্দ্বীপ উপজেলা যুবদল নেতা ‘সোহরাব’ এর উদ্যোগে
সন্দ্বীপ সেনেরহাঁটস্থ রোমান মার্কেটে জাকজমক ভাবে দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে জন্মদিনের অনুষ্ঠান উৎযাপন করা হয়।

 

সভায় দোয়া ও কেক কাঁটা শেষে উপস্থিত বক্তারা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন, ও সন্দ্বীপ উপজেলার সকল বিএনপির নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনের জন্য কাজ করে যাওয়ার আহ্বান করেন। এসময় বক্তারা- আব্দুল বাকের রোমান এর (৪৮) তম জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানান ও তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন, আব্দুল বাকের রোমান সন্দ্বীপ উপজেলা বিএনপি’র রাজপথের এক
দূর-সাহসী সৈনিক ছিলেন, উনি খুব সহজেই মানুষের সাথে মিশে যেতেন। কোন অহংকার বা লোভ লালসা তার মাঝে ছিল না।তিনি ছিলেন অদম্য সাহসী। দলের সাংগঠনিক কর্মকাণ্ডে ছিলেন দক্ষ, একনিষ্ঠ। এখনো তিনি প্রবাস জীবনে থেকেও খোঁজ-খবর রাখেন নিজ দলের নেতা কর্মীদের। এ’ছাড়াও দীর্ঘদিন যাবৎ তিনি সমাজসেবায় তৎপর রয়েছেন। নিজ দলের নেতাকর্মীদের দুঃখ কষ্টে যেকোনো সময়ে নিজের সর্বোচ্চ দিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। একই সাথে এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ, মাদ্রাসা, ওয়াজ মাহফিল,এতিমখানায় দীর্ঘদিন ধরে আর্থিকভাবে তিনি সাহায্য করে যাচ্ছেন।

 

উক্ত সভা ও সংক্ষিপ্ত আলোচনা শেষে মোনাজাতে মধ্য দিয়ে বিএনপির চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও দেশনায়ক জনাব তারেক রহমানের উজ্জ্বল ভবিষ্যৎ ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – আলহাজ্ব জয়নাল আবেদিন বাকের,
এটিএম সেলিম, মোহাম্মদ সোরাব,
মাষ্টার গোফরান, দিদার, বাবুল, রবিন, ইসমাইল হোসেন, আবু তালেব, রায়হান, তানভীর হোসেন, প্রমুখ সহ সমাজের নেতৃবৃন্দরা। অনুষ্ঠান শেষ সন্দ্বীপ উপজেলা যুবদল নেতা ‘সোরাব’ জন্মদিনের অনুষ্টান’কে সাফল্য মান্ডিত করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা করেন।