সরিষাবাড়ীতে কলেজ শিক্ষার্থী নিখোঁজ:-


প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২২, ৭:০৭ অপরাহ্ন / ৭৮৪
সরিষাবাড়ীতে কলেজ শিক্ষার্থী নিখোঁজ:-

 

কামরুজ্জামান লিটন, সরিষাবাড়ী প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে হুমায়রা ইসলাম শান্তা (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। সে চলমান এইচএসসি পরিক্ষার্থী ছিলেন।

চলতি মাসের ৩ তারিখে কলেজ যাওয়ার পথে নিখোঁজ হন।
নিখোঁজের চার দিন পরেও সন্ধান না পেয়ে সোমবার (৭ নভেম্বর) সরিষাবাড়ী থানায় জিডি করে তার পরিবার।

নিখোঁজের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজ হুমায়রা ইসলাম শান্তা ভাটারা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী এবং চলমান এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। সে ভাটারা ইউনিয়নের ভাটারা গ্রামের বাবুল মিয়ার মেয়ে। ৬ নভেম্বর থেকে অনুষ্ঠিতব্য পরিক্ষার ৩দিন পূর্বে অর্থাৎ গত বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১০টায় কলেজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যান শান্তা। তার পর কলেজ থেকে আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে সন্ধান মেলাতে পারেনি। পরবর্তীতে সরিষাবাড়ী থানায় (জিডি নং-৩০৫) করেন নিখোঁজের পরিবার।

নিখোঁজ শিক্ষার্থীর মা কমলা বেগম জানান, ‘শান্তা চলমান এইচএসসি পরীক্ষার্থী। রবিবার থেকে ওর বোর্ড পরীক্ষা ছিলো। কলেজের কথা বলে বাড়ি থেকে বের হয়েছে। চার দিন পার হলেও এখনো বাড়িতে আসেনি। সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করা হয়েছে কোথাও পাওয়া যায়নি।

নিখোঁজের পিতা বাবুল মিয়া অশ্রুসীক্ত কন্ঠে বলেন, ‘শান্তা খুব আদরের মেয়ে তার। পরীক্ষা বাদ দিয়ে হারিয়ে যাওয়ার মত মেয়ে নয় তার। প্রশাসনের কাছে জোড়ালো দাবি করে মেয়ের সন্ধান চান তিনি।

এ-বিষয়ে সরিষাবাড়ী থানায় দায়িত্বরত এসআই মুর্শিদ আলম বলেন, হুমায়রা ইসলাম শান্তা নামে শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে। শিক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।