সরিষাবাড়ীতে গৃহবধূ হত্যা মামলায় পলাতক ৩ আসামী গ্রেপ্তার


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ১০:০৩ অপরাহ্ন / ৬৮৯
সরিষাবাড়ীতে গৃহবধূ হত্যা মামলায় পলাতক ৩ আসামী গ্রেপ্তার

 

কামরুজ্জামান লিটন, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামী ও তার পরিবারের নির্যাতনের শিকার সিমা আক্তার (২২) নামে এক গৃহবধূকে হত্যার ঘটনায় স্বামীসহ ৩ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২১নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান সরিষাবাড়ী থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পশ্চিমপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্বামী এবং তার পরিবারের লোকজন নির্যাতন করে গৃহবধূ সিমা আক্তারকে হত্যা করে। সেই সময় পরিবারের লোকজন লাশ রেখেই বাড়ি থেকে পালিয়ে যায়। পরে গৃহবধূর পিতা বাদী হয়ে সরিষাবাড়ী থানায় (মামলা নং-৩৩) দায়ের করেন। এমন ঘটনায় পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য সরিষাবাড়ী থানা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ও সোর্সের সহায়তায় ময়মনসিংহ কোতোয়ালি উপজেলার বইসাখাই এলাকা থেকে মৃত নাজের উদ্দিনের ছেলে জুয়েল মিয়া (৩৫), ও তার ভাই শামীম মিয়া (৪৫) এবং তার স্ত্রী রেখা খাতুন (৩৫) গ্রেপ্তার করেন। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর জানান, বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। সঠিক তথ্য উদঘাটন করার জন্য রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।