সরিষাবাড়ীতে স্বামীর আত্মহত্যার ১২দিন পর গলায় ফাঁস দিয়ে স্ত্রী’র আত্মহত্যা


প্রকাশের সময় : নভেম্বর ১৯, ২০২২, ৮:৫৭ অপরাহ্ন / ৫১৪
সরিষাবাড়ীতে স্বামীর আত্মহত্যার ১২দিন পর গলায় ফাঁস দিয়ে স্ত্রী’র আত্মহত্যা

 

কামরুজ্জামান লিটন, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর আত্মহত্যার ১২দিন পর গলায় ফাঁস দিয়ে শিফা আক্তার (২০) নামে এক স্ত্রী আত্মহত্যা করেছে। একে অপরকে পছন্দ করে বিয়ে করায় দুইপরিবারের কেউ মানিয়ে নিতে পারেনি। তার জন্যই এমন ঘটনা সৃষ্টি হয়েছে বলে জানান স্থানীয়রা।

শনিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলা মহাদান ইউনিয়নে বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম সোহরাব বিষয়টি নিশ্চিত করেন। নিহত গৃহবধূ মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিলবালিয়া গ্রামে প্রতিবেশি জাহাঙ্গীর হোসেনের মেয়ে শিফা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে মনসুর মিয়া। শুরু থেকেই এ সম্পর্ক মেনে নিতে আপত্তি করে আসছিল মনসুর ও শিফার পরিবার। পরে পরিবারের অমতের বাইরে গিয়ে ২০২১ সালে শিফা আক্তারকে বিয়ে করে মনসুর। অমতের বাইরে গিয়ে শিফাকে বিয়ে করায় ছেলের সাথে মায়ের প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত। এজন্য প্রায় সময় মনসুর মিয়ার স্ত্রী শিফা আক্তার বাপের বাড়িতে থাকতেন। এ নিয়ে মানসিক বিপদগ্রস্ত হয়ে পড়ে মনসুর। এক পর্যায়ে ৮ নভেম্বর বিকালে আত্মহত্যা করে মনসুর। এদিকে স্বামীর মৃত্যু মেনে নিতে না পেরে শনিবার সকালে নানার বাড়ীতে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিফা আক্তার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার এস আই বশির উদ্দিন বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সুরতহাল রিপোর্ট করে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কামরুজ্জামান লিটন
০১৭২৫৪১৫৯৫৬
তাং ১৯-১১-২০২২ ইং