সরিষাবাড়ীতে জাতীয় যুবদিবস পালিত


প্রকাশের সময় : নভেম্বর ১, ২০২২, ১০:৫৩ অপরাহ্ন / ৩৮৭
সরিষাবাড়ীতে জাতীয় যুবদিবস পালিত

 

কামরুজ্জামান লিটন, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

‘‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’’ এই শ্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে জাতীয় যুবদিবস পালিত হয়েছে। এ উপলক্ষে (১নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুব ঋনের চেক, সনদ বিতরন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এনজিও ফোরামের সাধারন সম্পাদক ও সাংবাদিক বাদশা ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র মনির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার, জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলায়মান হোসেন হরেক, এনজিও ফোরামের সহ-সভাপতি ফিরোজ আহাম্মেদ, কবি-সাহিত্যিক ও সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর, আত্মকর্মী লিমন মিয়া, আছিয়া বেগম প্রমুখ।

এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা ইয়াসমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন, তথ্যসেবা কর্মকর্তা সাদিকুন্নাহার, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক কামরুন্নাহার, সাংবাদিকবৃন্দ, যুব সংগঠক ও এনজিও’র প্রতিনিধি, প্রশিক্ষিত যুবক-যুব নারীগণ উপস্থিত ছিলেন। এ-সময় প্রশিক্ষিত আলেয়া আক্তার, হাসি আক্তার, মাকছুদা আক্তার, লিমন মিয়া, শিমুল আক্তারকে ৪০’হাজার টাকা করে ঋনের চেক ও প্রশিক্ষণ গ্রহনকারী ৪০ জনের মাঝে সনদপত্র বিতরন করা হয়।