সরিষাবাড়ীতে সাংবাদিকের বসতবাড়িতে হামলা-ভাংচুর


প্রকাশের সময় : নভেম্বর ১, ২০২২, ১০:১৫ অপরাহ্ন / ৬১৪
সরিষাবাড়ীতে সাংবাদিকের বসতবাড়িতে হামলা-ভাংচুর

 

কামরুজ্জামান লিটন , সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে মারামারি ঘটনার ছবি ধারন করায় বাংলা টিভির সাংবাদিক মিজানুর রহমান মিজানের বসতবাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার রাতে সাংবাদিক মিজানুর রহমান বাদী হয়ে হামলার মূল পরিকল্পনাকারী মশিউর রহমান মুর্শেদকে প্রধান আসামি করে ২৮ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে মশিউর রহমান মুর্শেদ ও তার লোকজন তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় সন্ত্রাসমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এ সময় বাংলা টিভির সাংবাদিক মিজানুর রহমান মিজান ঐসব কর্মকান্ডের ছবি ধারন করে। এতে ক্ষিপ্ত হয়ে তার বসতবাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। স্ত্রী সন্তান শ্বশুর বাড়িতে থাকায় ঘরের তালা ভেঙে এ সময় ঘরে থাকা নগদ এক লাখ টাকা, তিন ভরি স্বর্ণের গহনা, ২৪ ইঞ্চি এলইডি টিভিসহ ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় সাংবাদিক মিজানুর রহমান মিজান সোমবার রাতে ২৮ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

সাংবাদিক মিজানুর রহমান মিজান জানান, যখন যে দল সরকার গঠন করে, মুর্শেদ সেই দলের লোক হয়ে সারকারখানা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়ায়। মঙ্গলবার রাতে লোকবল নিয়ে ঐ রকম কর্মকান্ড করতে থাকলে গোপনে ছবি ধারন করায় ক্ষিপ্ত হয়ে আমার বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। মুর্শেদকে প্রধান আসামি করে থানায় মামলা করা হয়েছে।

এ-ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।