সাপাহারে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ইউএনও কে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ৫:১৩ অপরাহ্ন / ৪১১
সাপাহারে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ইউএনও কে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

 

নাজমুল হক সনি , সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রাথ‌মিক শিক্ষা পদক-২০২২ উপল‌ক্ষে নওগাঁ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনকে সাপাহার মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও সন্তান কমান্ডের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে এর সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান কমান্ডের পক্ষ থেকে নেতৃত্ব দেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা এ সময় মুক্তিযোদ্ধা গন ও সন্তানের অনেকে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, সাপাহার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অসহায় ছাত্র ছাত্রীদের বই-পুস্তক, খাতা পেন্সিল সহ সার্বিক সহযোগিতা করেন এ উপজেলা নির্বাহী অফিসার। বিভিন্ন প্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে বেঞ্চ, চেয়ার, টেবিলের ব্যবস্থা করণসহ নিজ তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা করেছেন বলে জানা যায়।
এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সাথে কথা হলে তিনি বলেন ২০২১ সালের এপ্রিল মাসে সাপাহারে যোগদানের পর হতে আমি উপজেলার প্রায় বিদ্যালয়ে উপস্থিত হয়ে খোঁজখবর নিয়েছি এবং আমার সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি আগামীতেও এ ধারা অব্যাহত রাখব বলে আশ্বাস প্রদান করেন।

শেষে বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওমর আলী মোল্লা উপজেলা নির্বাহী অফিসার কে নিরন্তর অ‌ভিনন্দন ও শুভকামনা জানিয়েছে।