সিন্দুকছড়ি জোন কর্তৃক হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা প্রদান


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন / ৪৬৭
সিন্দুকছড়ি জোন কর্তৃক হতদরিদ্রের মাঝে মানবিক সহায়তা প্রদান

এম.জুলফিকার আলী ভূট্টো, বিশেষ প্রতিনিধি-

পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মিত ভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান সহায়তা, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন আত্ম-মানবিকতায় উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী এরই ধারাবাহিকতায়।

২২ নভেম্বর-২০২২ খ্রি. মঙ্গলবার সকাল ৮.৩০ মিনিটে সময় সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রধান করেন বাংলাদেশ সেনাবাহিনী। এ সময় উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার, লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি,জি এবং জোনের অন্যান্য অফিসারবৃন্দ।

জোন কমান্ডার সকলকে শিক্ষা স্বাস্থ্য মানবিক কাজের আগ্রহী হওয়ার পরামর্শ দেন এবং ভবিষ্যতে জোনের এ ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।