সিরাজগঞ্জের কালিবাড়ীতে শারদীয় দূর্গােৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।


প্রকাশের সময় : অক্টোবর ২, ২০২২, ৯:১৪ পূর্বাহ্ন / ৪৫৪
সিরাজগঞ্জের কালিবাড়ীতে শারদীয় দূর্গােৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
শারদীয় দুর্গোৎসব-২০২২ উপলক্ষে সিরাজগঞ্জ শহরের কালীবাড়ী গোবিন্দবাড়ী ও ধর্মসভা মন্দির কমিটির উদ্যোগে আলোচনা, ক্রেস্ট প্রদান ও সাংস্কুৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কালীবাড়ী গোবিন্দবাড়ী ও ধর্মসভা মন্দির কমিটিরআয়োজনে

শনিবার (৩০সেপ্টেম্বর) সন্ধ্যায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, ইসাবেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার ।

তিনি তার বক্তব্যে বলেন, যার যার ধর্ম সে সে পালন করবে। আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন যে, ধর্ম
যার যার উৎসব সবার। আসলে ধর্ম হলো অন্তরের বিষয়। যে যখন যে ভাবে বিশ্বাস করে। আমাদের ইসলাম ধর্মে শিয়া, সুন্নী অনেক মাযাহাব রয়েছে ফেতনা রয়েছে। সব কিছুর উর্ধ্বে হলো মানুষের মন ও ধর্ম নিরপেক্ষতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি তৌফিকা আহমেদ, জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পাটি’র সভাপতি মোঃ আমিনুল ইসলাম ঝন্টু প্রমুখ।

এসময় কালীবাড়ী গোবিন্দবাড়ী ও ধর্মসভা মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এবং সনাতন ধর্মাবলম্বীদের অনেকে উপস্থিত ছিলেন।

মনোমুগ্ধকর সংগীত অনুষ্ঠান পরিবেশন করা হয়েছে। অনুষ্ঠান শেষে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতনধর্মাম্বলী দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বস্ত্র উপহার দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়রসচিব কবির বিন অনোয়ার (অপু) ও বিশেষ অতিথি আঞ্জুমান মফিদুল ইসলামের সহ-সভাপতি সহধর্মিণী তৌফিকা আহমেদ।