সিরাজগঞ্জে অরুনিমা সঙ্গীতালয়ের ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপীর ২য় সন্ধ্যার সাংস্কৃতিক উৎসব।


প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২২, ১১:৩১ অপরাহ্ন / ৪৪৫
সিরাজগঞ্জে অরুনিমা সঙ্গীতালয়ের ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপীর ২য় সন্ধ্যার সাংস্কৃতিক উৎসব।

 

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃ

“এসোমিলি সংস্কৃতির মোহনায়” এ শ্লোগান ধারন করে সিরাজগঞ্জে অরুণিমা সঙ্গীতালয় আয়োজনে ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানের দ্বিতীয় সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা সংসদ সিরাজগঞ্জের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, বিশিষ্ট চিকিৎসক ও কবি ডাঃ মুরাদ হোসেন, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মোঃ আক্তারুজ্জামান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদ উদ্দীন পবলু, বিশিষ্ট নাট্য অভিনেতা তোফা হাসান প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা কালচারাল অফিসার মাহমুদুল হাসান। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিশিষ্ট আবৃত্তিকার তাহমিনা হোসেন কলি।

অনুষ্ঠানে আনন্দিতা খান, রাশেদুল হাসান আবির, তাসফিয়া হামিম, সাম্য সাহা এই চারজনকে সংবর্ধনা প্রদান করা হয়।

পরে অনুষ্ঠানে মনোমুগ্ধকর কবিতা আবৃত্তি করেন, এ কে আজাদ এবং অরুণিমা সঙ্গীতালয়ের শিল্পীদের পরিবেশনায় সংগীত পরিবেশন করা হয়।

এতে দর্শক ও শ্রোতারা বিমোহিত হয়। সপ্তাহ ব্যাপী এ অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব রয়েছেন, অরুণিমা সঙ্গীতালয় সিরাজগঞ্জের প্রধান পরিচালক, বিশিষ্ট সংগীত শিল্পী সূর্য বারী।