সিরাজগঞ্জে কবি মেহেদী হাসানের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৭:৫২ পূর্বাহ্ন / ৪৬৮
সিরাজগঞ্জে কবি মেহেদী হাসানের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জে কবি মেহেদী হাসানের কাব্যগ্রন্থ ‘পরিধির শ্রীঘর’র মোড়ক উন্মোচন করা হয়েছে। প্রসূন সাহিত্য সংসদ, সিরাজগঞ্জ, অনুভব প্রকাশনী ও ছোটকাগজ মানুষের আয়োজনে

শনিবার (১৯ নভেম্বর ২০২২) সন্ধ্যা ৬ টায় সিরাজগঞ্জ শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে বিএল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম শেখের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অরণি সম্পাদক, কবি মাহমুদ কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক লায়লা ফেরদৌস হিমেল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শিক্ষক ড. আব্দুছ ছাত্তার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জাতীয় পরিষদ সদস্য ও প্রসূন থিয়েটারের সভাপতি এড. মাহবুবে খোদা টুটুল, কবি কুশল ভৌমিক এবং কবি পারভেজ বাবুল।

গ্রন্থালোচনা করেন সিরাজগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক শাহনাজ পারভীন। পরিধির শ্রীঘর কাব্যগ্রন্থ থেকে কবিতা আবৃত্তি করেন বাচিক শিল্পী নুরুন্নবী খান জুয়েল, বাচিক শিল্পী এস. মুকুল আহমেদ, বাচিক শিল্পী তাসনিয়া তন্দ্রা, বাচিক শিল্পী হুমায়ুন কবির আফ্রিদি এবং ঋদিতা কর্মকার। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রসূন সাহিত্য সংসদের সভাপতি, কবি শফিক সেলিম ও বাচিক শিল্পী ইতি চৌধুরী মম।