সোনাগাজীর আড়কাইমে পরকিয়ার প্রতিবাদ করায় সংখ্যালঘু মহিলার উপর হামলা।


প্রকাশের সময় : নভেম্বর ২, ২০২২, ৬:১৩ অপরাহ্ন / ৩৪৯
সোনাগাজীর আড়কাইমে পরকিয়ার প্রতিবাদ করায় সংখ্যালঘু মহিলার উপর হামলা।

সংবাদদাতা :
ফেনীর সোনাগাজী উপজেলার আড়কাইম গ্রামে এক হিন্দু গৃহবধূর সাথে অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করায় সজল রানী দত্ত নামের এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে জামসেদ আলম নামের এক বখাটের বিরুদ্ধে।
এঘটনায় সজল রানী দত্ত বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় জামসেদ আলম ও তার পরকিয়া প্রেমিকা বন্ধনা বসাক প্রঃ অনামিকাকে বিবাদী করে সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছেন।
আহত সজল রানী দত্ত জানান, দীর্ঘদিন থেকে পার্শ্ববর্তী মুসলিম বখাটে যুবক জামসেদ আলম, প্রকাশ জামসেজ্জা চোরা মদন বসাক বাড়ির অনামিকার সাথে অবৈধ সম্পর্কে গড়ে তোলে।
হিন্দু সম্পদায়ের মানসম্মান রক্ষার্থে ও বাড়ীর মানসম্মান রক্ষার্থে আমিসহ বাড়ির অপরাপর লোকজন প্রতিবাদ করায় গত ২৭ তারিখে তার অবৈধ পরকীয়া প্রেমিকা বন্ধনা বসাক প্রঃ অনামিকা সহ জামসেজ্জা চোরা আমার শ্লীলতাহানি করে ও আমাকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।
এমনকি আমার শরীরের স্পর্শকাতর জায়গায় আঘাত করে, আমার চুলের মুষ্টি ধরে আমাকে কয়েকটি আছাড় মারে ও আমার মাথার চুল তুলে পেলে। এতে আমার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতপ্রাপ্ত হই।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যাক্তি জানান, বখাটে জামসেদ প্রায় সময় ঐ হিন্দু গৃহবধূর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে,কয়েকদিন আগে ও তাকে ঐ বাড়ী থেকে দৌড়িয়ে পালনোর সময় এলাকাবাসীর হাতে ধরা পড়ে। পরে সবার কাছে ক্ষমা চেয়ে ঐ বাড়িতে আর কোনদিন যাবেনা বলে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে ছাড়া পায়।
এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।