আমতলীতে সড়ক দূর্ঘটনায় টমটম চালক নিহত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০২৩, ৯:০৬ অপরাহ্ন / ১৭৫
আমতলীতে সড়ক দূর্ঘটনায় টমটম চালক নিহত

মাইনুল ইসলাম রাজু,
আমতলী (বরগুনা) প্রতিনিধি-

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহসড়কের চুনাখালী নামক স্থানে সড়ক দূর্ঘটনায় মোতালেব খান (৪৫) নামে এক টমটম চালক নিহত হয়েছে। মোতালেব আঠারগাছিয়া ইউনিয়নের দক্ষিণ গাজীর গ্রামের মৃত আঃ বারেক খানের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় মোতালেব উপজেলার কুকুয়া ইউনিয়নের সাহেববাড়ি নামক স্থান থেকে টমটমে সার বোঝাই করে শাখারিয়া যাচ্ছিল। পথিমধ্যে চুনাখালী নামক স্থানে পৌছামাত্র সড়কের পাশের মাঠ থেকে আকস্মিক একটি ধান মাড়াই মেশিন সড়কে উঠছিল। ওই সময় মাড়াই মেশিন এবং তার চালকে বাঁচাতে গিয়ে টমটম চালক মোতালেব নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে গিয়ে টমটম নিয়ে আছরে পরে। এতে সে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।

সংবাদ পেয়ে আমতলী থানা পুলিশ টমটম চালক মোতালেবের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ওই বিষয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।