উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং


প্রকাশের সময় : মে ৬, ২০২৪, ৯:৫১ অপরাহ্ন / ২৩
উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং

রিয়াজুল হক সাগর, রংপুর-

৮ই মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (১ম ধাপ), ২০২৪ উপলক্ষ্যে রংপুরে মেট্রোপলিটন পুলিশ ও আনসার-ভিডিপি সদস্যদের নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ই মে) সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত বিফ্রিংয়ে সভাপতিত্ব করেন মেট্রোপলিটন কমিশনার মোঃ মনিরুজ্জামান।

ব্রিফিংয়ে পুলিশ কমিশনার বলেন, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রংপুর মেট্রোপলিটন এলাকার ভোটকেন্দ্রে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়োজিত অফিসার ও ফোর্সদের সর্বোচ্চ মেধা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। তিনি পুলিশ ও আনসারকে সমন্বয়ের মাধ্যমে সর্বোচ্চ সতর্কতা, ধৈর্য ও সহনশীলতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।ব্রিফিংয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান-সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতায় মাহিগঞ্জ ও হারাগাছ থানা এলাকায় রংপুরের দুটি উপজেলার (পীরগাছা ও কাউনিয়া) মোট ৪১টি ভোটকেন্দ্রে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৫৫১ জন এবং আনসার-ভিডিপির ৪৯২ জন সদস্য দায়িত্ব পালন করবেন।