কাজিপুর BAMTEI ইন্সটিটিউটে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন / ১৪০
কাজিপুর BAMTEI ইন্সটিটিউটে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নাবিউর রহমান (চয়ন) কাজিপুর থেকে:-

সিরাজগঞ্জের কাজিপুরে অবস্থিত বেগম আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও স্মার্ট সিটিজেন তৈরিতে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১’ই এপ্রিল) বেলা ১১ টায় ইন্সটিটিউট ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠিত হয় এই সেমিনার।

 

সেমিনারে, ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জি: মোঃ নাসির উদ্দিন সভাপতিত্বে, মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন, এছাড়াও আলোচক হিসেবে ছিলেন, প্রফেসর রেজাউল করিম, উপাধ্যক্ষ কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ, ডাঃ মোমেনা পারভীন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোঃ শহিদুল ইসলাম প্রমুখ। এছাড়াও সেমিনার’টিতে অংশ গ্রহণ করেন ইন্সটিটিউট এর সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীগণ।

 

তারা সকলেই বর্তমান বিশ্ব পরিমন্ডলের হিসেবে তাদের বক্তব্য শিক্ষার্থীদের মাঝে উপস্থাপন করে বলেন, বর্তমান বিশ্ব চ্যালেঞ্জিং এর বিশ্ব এখানে টিকতে হলে সকলকে আধুনিক ও ভালো প্রযুক্তি জ্ঞান সম্পন্ন হতে হবে। তবেই দেশকে এগিয়ে নেয়া যাবে। আগামী ২০৪১ সালের বাংলাদেশের কর্ণধার হবে আজকের শিক্ষার্থীরা। তাই আধুনিক ও সুশিক্ষার স্মার্ট নাগরিক আগামীর স্মার্ট বাংলাদেশের পরিচালক।