খুলনায় র‍্যাব-৬ এর অভিযানে জাল টাকা সহ দুইজন গ্রেফতার


প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪, ৮:৫২ অপরাহ্ন / ৩৫
খুলনায় র‍্যাব-৬ এর অভিযানে জাল টাকা সহ দুইজন গ্রেফতার

 

শহিদুল্লাহ আল আজাদ. স্টাফ রিপোর্টারঃ

খুলনায় আজ ২৭ এপ্রিল র‌্যাব—৬ (স্পেশাল কোম্পানী) এর একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কেএমপি খুলনার সদর থানাধীন শহীদ হাদিস পার্ক এর মধ্যে স্থাপিত শহীদ মিনারের দক্ষিন পাশের কোনায় কয়েকজন লোক জাল টাকা নিয়ে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি সন্ধ্যার সময় কেএমপি খুলনার সদর থানাধীন শহীদ হাদিস পার্ক এর মধ্যে স্থাপিত শহীদ মিনারের দক্ষিন পাশে অভিযান পরিচালনা করে জালটাকা ব্যবসায়ী আসামী ১। মোঃ রুবেল বিশ্বাস(৩০), পিতা-মোঃ কাশেম বিশ্বাস, মাতা-মোসাঃ স্বর্না বেগম, সাং-দুর্গাপুর, ৬ নং ওয়ার্ড, নওয়াপাড়া পৌরাসভা, ২। মোঃ আকাশ বিশ্বাস(২২), পিতা-মোঃ আসাদুল বিশ্বাস, মাতা-মোসাঃ রেহেনা বেগম, সাং – তরফদার পাড়া, ৪ নং ওয়ার্ড, নওয়াপাড়া পৌরাসভা, উভয় থানা—অভয়নগর, জেলা—যশোরদ্বয়কে ১। এক হাজার টাকার নকল নোট ৫৩ টি এবং ২। পাঁচশত টাকার নকল নোট ২শ’ ২৬ টি সর্বমোট ১ লক্ষ ৬৬ হাজার টাকাসহ গ্রেফতার করেন।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৩ টি স্মার্ট মোবাইলফোন ও ১ টি বাটন মোবাইলফোন এবং ৫ টি সিমকার্ড উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে কেএমপি খুলনার খুলনা সদর থানায় হস্তান্তর করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।