জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষক (স্কাউট)নির্বাচিত হলেন শিহাব আহমদ


প্রকাশের সময় : মে ৫, ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন / ৯৩
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষক (স্কাউট)নির্বাচিত হলেন শিহাব আহমদ

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশিত জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন নীতিমালার আলোকে উপজেলা পর্যায়ে বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক (স্কাউট) নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মাতারগাঁও মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিহাব আহমদ।

তিনি দিরাই পৌরশহরের রাধানগর গ্রামে আমিরুল হক তালুকদার ও রীনা পারভীন তালুকদারের প্রথম সন্তান, শিহাব আহমদ উপজেলার ডিজিটাল প্রযুক্তি বিষয়ে উপজেলা পর্যায়ে মাস্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে নিজ বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম, স্কাউটের পাশাপাশি বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

এছাড়াও তিনি শিক্ষা,সাহিত্য-সংস্কৃতি,সমাজ কর্ম ও মানবিক মূল্যবোধ সংশ্লিষ্ট বিভিন্ন কার্যক্রমে উপজেলা,জেলা বিভাগ ও জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন যা ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছেন।

এদিকে শিহাব আহমদ এর সাথে কথা হলে তিনি জানান আমাকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক (স্কাউট) নির্বাচিত করায় দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান খন্দকার , দিরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, জেলা শিক্ষা অফিস এবং নিজ প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরও বলেন, এ সাফল্যকে অক্ষুণ্ণ রেখে আগামীতে আরো বেশি শিক্ষাবান্ধব কর্মতৎপরতায় নিজেকে নিয়োজিত রাখতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এছাড়া ও শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ নির্বাচিত মাতারগাঁও মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনী ছাত্র মো:সাঈদ আহমদ শ্রেষ্ঠ স্কাউটার নির্বাচিত হন।