বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সফিকের ঘোড়া মার্কার কর্মী সভা


প্রকাশের সময় : মে ৬, ২০২৪, ৯:৪১ অপরাহ্ন / ২৪
বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সফিকের ঘোড়া মার্কার কর্মী সভা

 

এম আব্দুর রাজ্জাক, স্টাপ রিপোর্ট –

রবিবার সন্ধ্যায় বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান সফিকের ঘোড়া মার্কা প্রতিকের নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়।

নিশিন্দারা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক রাসেদ আলী খোকার সভাপতিত্বে ও যুবলীগ নেতা সবুজ সরকারের পরিচালনায় উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান সফিক। তিনি বলেন, সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের উন্নয়নের জন্য আমাকে ঘোড়া মার্কায় ভোট দিন। এমপি মহাদয়ের হাত ধরে
আমি উপজেলার সর্বস্তরে উন্নয়ন করতে চাই। ভোটের সময় অনেকে আপনাদেরকে অনেক নতুন নতুন সুর শোনাবে কিন্তু কোন উন্নয়ন করবেনা। তাদের সুরের সাথে সুর না মিলিয়ে আমাকে ঘোড়া মার্কায় ভোট দিলে উপজেলার উন্নয়ন হবে।

এসময় বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ডালিয়া খাতুন রিক্তা ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ইফতারুল ইসলাম মামুন, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ টুটুল, ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক রেজাউল করিম, আওয়ামীলীগ নেতা আবু হাসান, ইকবাল হোসেন পিন্টু, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুয়েল হোসেন, যুবলীগ নেতা পলাশ, রনি, নিয়তী রানী প্রমূখ।