বরিশালে লেখক ও গবেষক প্রফেসর ড. মো. মোয়াজ্জেম হোসাইন’র দু’টি বইয়ের মোড়ক উন্মোচন


প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৪, ৭:০০ পূর্বাহ্ন / ৭৩
বরিশালে লেখক ও গবেষক প্রফেসর ড. মো. মোয়াজ্জেম হোসাইন’র দু’টি বইয়ের মোড়ক উন্মোচন

এম. জুলফিকার আলী ভূট্টো, বিশেষ প্রতিনিধি-

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে লেখক ও গবেষক প্রফেসর ড. মো. মোয়াজ্জেম হোসাইন’র দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।


৬ এপ্রিল-২০২৪ সকাল সাড়ে ১০ টা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে লেখক ও গবেষক প্রফেসর ড. মো. মোয়াজ্জেম হোসাইন’র দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

এতে সভাপতিত্ব করেন প্রফেসর মো. নূরুল হক, সভাপতি কুরআন হাদিস অধ্যয়ন ও কল্যাণ ফোরাম। “কুরআনের আলোকে করণীয় বর্জনীয় ও আত্মশুদ্ধির নির্দেশনা” এবং The identity of the prophet Muhammad (Sm.) in the light of Al-Quran and his responsibility and work” বই দুটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আ, খা, মো, আব্দুর রব সাবেক বিভাগীয় প্রধান বাংলা বিভাগ সরকারি বিএম কলজে বরিশাল।

উক্ত অনুষ্ঠানে স্পার্ক গ্রুপের চেয়ারম্যান আনোয়ার হোসেন খানের উপস্থাপনায় বই দুটির উপর আলোচনা করেন, সরকারি চাখার কলেজের অধ্যক্ষ মো.আব্দুর রব, ঝালকাঠি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. নুরুল আমিন, অধ্যাপক এ,কে,এম নুরুজ্জামান, অধ্যাপক আজম হাবিবুর রহমান, বরিশাল সরকারি মহিলা কলেজ, মাহবুবুর উপাধ্যক্ষ অমৃত লাল দে মহাবিদ্যালয় প্রমুখ।