মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট ২য় কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত।


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৯:২৩ অপরাহ্ন / ৫২৭
মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট ২য় কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত।

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জ সদর উপজেলায় শিয়ালকোলের উত্তর সারটিয়ায় বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় কোয়াটার ফাইনাল খেলায় ঘুড়কা নবসংহতি ক্লাব সিরাজগঞ্জ টাইব্রেকারে ৩-০ গোলে মল্লিকাজান বেগম স্মৃতি ফুটবল একাদশ কোনাবাড়িকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়েছে।

শিয়ালকোলের উত্তর সারটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উক্ত খেলার প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের শুরুতে দীনারের গোলে ঘুড়কা এগিয়ে যায়। খেলার ৬ মিনিট বাকি থাকতে কোনাবাড়ি গোল পরিশোধ করে। শেষ মিনিটে কোনাবাড়ির নাসিম আরেকটি গোল করলে কোনাবাড়ি ২-১ গোলে এগিয়ে যায়। এরপরই নাটকীয়তা তৈরি হয়। গোল করে নাসিম জার্সি খুলে গোল উদযাপন করায় রেফারি তাকে হলুদকার্ড প্রদর্শন করেন। নাসিম ফাউল করায় আগেও একটি হলিদ কার্ড দেখেছিলেন। ফলে দ্বিতীয় হলুদকার্ড রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। এরপরই খেলা শুরু হলে ৭ সেকেন্ডের মধ্যে ঘুড়কার পায়েল গোল করে খেলায় সমতায় নিয়ে আসে। ফলে খেলায় চরম নাটকীয়তা তৈরি হয়। এরপর টাইব্রেকারে ঘুরকা প্রথম ৩টি কিকে গোল করে, কিন্তু কোনাবাড়ির প্রথম ২টি কিক গোল রক্ষক অর্জুন ঠেকিয়ে দেয়, তৃতীয় কিকটি পোস্টের উপর দিয়ে মারলে ঘুড়কা ৩-০ গোলের জয় পায়।
খেলায় উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আমিনুর ইসলাম ও অন্যান্য কর্মকর্তারা।
খেলা পরিচালনা করেন আবু হানিফ, মোখলেছুর রহমান ও তরিকুল ইসলাম মেজর।
খেলায় ধারাবিবরণী করেন ধারাভাষ্যকার মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ও মোঃ মনির হোসেন।