বিশ্বনাথের মিরপুরে দারুল কিরাতের উদ্যোগে মাহফিলে মিলাদুন্নবী উদযাপন


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৮:৫১ অপরাহ্ন / ৩৮৫
বিশ্বনাথের মিরপুরে দারুল কিরাতের উদ্যোগে মাহফিলে মিলাদুন্নবী উদযাপন

ফারুক আহমদ
বিশ্বনাথ প্রতিনিধি (সিলেট)

পবিত্র ঈদে মিলাদুন্নবী স. উদযাপন উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মিরপুরে মাহফিলে মিলাদুন্নবী স. উদযাপন করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) দুপুর ২ টা থেকে মধ্যরাত পর্যন্ত মিরপুর দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট ও ঈদে মিলাদুন্নবী স. উদযাপন পরিষদের উদ্যোগে ওই মাহফিল অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথির নসিহত পেশ করেন মাওলানা মর্তুজ আলী আমানতপুরী।

স্বানীয় ভুরকি মাদরাসার (বড় হুজুর) মাওলানা আব্দুশ শুকুর ও মিরপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি আফরোজ মিয়ার যৌথ সভাপতিত্বে এবং দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের মিরপুর শাখা কেন্দ্রের নাজিম শাহীনুর আমিন এর পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথির নসিহত পেশ করেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা রশিদ আহমদ চৌধুরী, গোবিন্দগন্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল ফজল ত্বোহা, হামজাপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শামিম আহমদ সুবেল, মিরপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মুকিত জুমান সহ স্হানীয় উলামায়ে কেরাম।

ঈদে মিলাদুন্নবী স. মাহফিল কমিটির সাধারণ সম্পাদক মুহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান, প্রচার সম্পাদক কবির আহমদ, অর্থ সম্পাদক আবুল হোসেন সহ মাহফিল কমিটির সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রমে অনুষ্টিত মাহফিলে সাংবাদিক সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মুসল্লিয়ানে কেরাম, উপস্হিত ছিলেন।

এ/ মনি ২১