কাজিপুরে চালিতাডাঙ্গা বেগম বশীরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন / ৭৫
কাজিপুরে চালিতাডাঙ্গা বেগম বশীরুন্নেছা  উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

এনামুল হক কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ঐহিত্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চালিতাডাঙ্গা বেগম বশীরুন্নেছা (বিবিএন) উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
৪ মার্চ (সোমবার) সকালে বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কামাল পাশা পাভেলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ে প্রতিষ্ঠাকালীন সদস্য নজরুল ইসলাম (মাষ্টার), এতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়্যের প্রধান শিক্ষক নজরুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত, জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, শপথ বাক্য পাঠ করা হয়। পরে ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্ট অনুষ্ঠিত হয়। চেয়ার খেলা হাড়িভাঙ্গা ৮০০ মিটার দৌড় সহ বিভিন্ন খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি বেলায়েত উল শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল কাদের এ কে লিটন,এরশাদ আলী, ধর্ম শিক্ষক মোলভী বেলাল হোসেন সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
বিকেলে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।