ঢাকায় অনুষ্ঠিত হ’ল এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র ঈদ পুনর্মিলনী ও শ্রোতা আড্ডা


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন / ১৯২
ঢাকায় অনুষ্ঠিত হ’ল এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র ঈদ পুনর্মিলনী ও শ্রোতা আড্ডা

এম. জুলফিকার আলী ভূট্টো, বিশেষ প্রতিনিধি-

ঢাকায় অনুষ্ঠিত হ’ল এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র ইসিরি চত্বরের একটি ফুড কোর্টে ঈদ পুনর্মিলনী ও শ্রোতা আড্ডার আয়োজন করা করা হয়।

১৯ এপ্রিল-২০২৪ শুক্রবার সন্ধ্যায় ঢাকাস্থ ইসিরি চত্বরের একটি ফুড কোর্টে এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র সদস্যদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও শ্রোতা আড্ডার আয়োজন করা হয়।

উক্ত ঈদ পুনর্মিলনী ও শ্রোতা আড্ডায় উপস্থিত ছিলেন এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র সভাপতি মো. শাহাদত হোসেন, সহ-সভাপতি প্রকৌশলী মো. মঞ্জুরুল আলম রিপন, সেক্রেটারী মো. সোহেল রানা হৃদয়, অর্থ সম্পাদক মো. নাজমুল ইসলাম, সহ অর্থ সম্পাদক এটিএম আতাউর রহমান রঞ্জু, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মুহাম্মদ জহুরুল ইসলাম, সহ অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম রানা। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র সদস্য যথাক্রমে তাজুল ইসলাম, শাকিরুল ইসলাম, শহিদুল ইসলাম, জাহিদুল ইসলাম, সাইদুল ইসলাম, মিনহাজ উদ্দিন, মো. আকাশ হোসেন, ফিরোজ মাহমুদ, মাজহারুল ইসলাম প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী ও শ্রোতা আড্ডাটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. সোহেল রানা। অনুষ্ঠানে ক্লাবের বর্তমান কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনাগুলো তুলে ধরেন সংগঠনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. মঞ্জুরুল আলম রিপন। সভায় উপস্থিত ব্যক্তিগণ নিজেদের ঈদের অভিজ্ঞতা বিনিময় করেন। এছাড়া তারা সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা জেনে আনন্দিত হন। তারা এসব পরিকল্পনার প্রশংসা করেন এবং তা বাস্তবায়নে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য যে এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ ইতিমধ্যে ৩ শতাধিক সদস্যের এক বৃহৎ পরিবারের পরিণত হয়েছে। এখন পরিবারের এসব সদস্যের পরিচর্যা করা, তাদের সাথে যোগাযোগ রক্ষা করা, তাদের সমস্যায় সহযোগিতা করা, ক্লাবের কর্মকান্ডে তাদেরকে সম্পৃক্ত করা সময়ের দাবি। পরিচালনা পরিষদ এ বিষয়গুলো যথেষ্ট গুরুত্বের সাথে পর্যালোচনা করছেন।

মূলত “শ্রোতাদের জন্য, শ্রোতাদের দ্বারা, শ্রোতাদের সংগঠন” হলো এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে এর কার্যক্রম পরিচালিত হচ্ছে এবং ভবিষ্যতেও পরিচালিত হবে। তাৎক্ষণিক সিদ্ধান্ত নিয়ে এমন একটি সুন্দর আয়োজন করায় সভাপতি মহোদয় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতে এরকম নতুন নতুন স্থানে নতুন নতুন আইডিয়া নিয়ে নতুন নতুন অনুষ্ঠান আয়োজনের আহ্বান জানান।