পাবনার ফরিদপুরে চাউল কলের বয়লার বিস্ফোরণে শিশুসহ নিহত-২


প্রকাশের সময় : মার্চ ২১, ২০২৪, ৮:০৫ অপরাহ্ন / ৬৭
পাবনার ফরিদপুরে চাউল কলের বয়লার বিস্ফোরণে শিশুসহ নিহত-২

শামীম আহমেদ,
পাবনা জেলা প্রতিনিধি-

পাবনার ফরিদপুরে চাউল কলে ধান সিদ্ধ করার সময় বয়লার বিস্ফোরণে কলের মালিকসহ দুই জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে ফরিদপুর উপজেলার কাশিপুর মধ্যে পাড়া গ্রামের একটি চাল কলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কাশিপুর গ্রামের আব্দুর রাজ্জারের ছেলে ও চালকলের মালিক জাহাঙ্গীর আলম (৫৫) এবং চাতালে কর্মরত মহিলা শ্রমিক গোপাল নগর গ্রামের পাখি খাতুনের শিশু সন্তান তারেক হোসেন (৫)। শিশুটির নানি ঐ চাল কলের চাতালে কাজ করতো সেই সুবাদেই আসতো।

জানা যায়, কাশিপুর গ্রামের জাহাঙ্গীরের চাল কলের ধান সিদ্ধ করার সময় বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় মালিক জাহাঙ্গীর আলমের শরীর ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান।

পাখি খাতুনের শিশু সন্তান তারেক হোসেনের গায়ে বয়লারের টুকরো এসে পড়লে গুরুতর আহত হয় সে। পরে তাকে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়। পরে আমিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়।