শেরেবাংলা নগর থানার ৯৯ নাম্বার ওয়ার্ডে রোজার উপহার সামগ্রী বিতরণ করলেন আমিনুল হক


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৪, ৫:২৭ অপরাহ্ন / ১২৭
শেরেবাংলা নগর থানার ৯৯ নাম্বার ওয়ার্ডে রোজার উপহার সামগ্রী বিতরণ করলেন আমিনুল হক

 

 

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার :

শেরেবাংলা নগর থানা ৯৯ নং ওয়ার্ড বিএনপি কতৃক আয়োজিত পবিত্র মাহে রমজান উপলক্ষে, অসহায় নেতাকর্মীদের মাঝে রমজান মাসের নিত্য প্রয়োজনীয় উপহারসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার ।ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য মোঃ শাহ আলম, এ বি এম রাজ্জাকসহ শেরেবাংলা নগর থানার বিএনপির অঙ্গ সংগঠন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক বলেন, বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে। এদেশের মানুষের ভোটাধিকার হরণ করছে। বিএনপির সাধারণ মানুষের জন্য রাজনীতি করে । বর্তমান দ্রব্যমূল্যর যে উর্ধ্বগতি সাধারণ মানুষ এখন তা হিমশিম খাচ্ছে। এই সরকারকে জবাবদিহিতা করতে হয় না। তাই যেভাবে ইচ্ছা দেশ চালাচ্ছে। সাধারণ মানুষ বাচুক আর না বাচুক
পাতা সরকারের কিছু যায় আসে না। আপনারা ধৈর্য ধারণ করুন নিশ্চয়ই আল্লাহ উত্তম ফয়সালাকারী। তিনি আমাদের জন্য অবশ্যই সুখবর নিয়ে আসবে। রোজার মাসে আপনারা বেশি বেশি দোয়া করুন।