সুনামগঞ্জের বন্ধুর বিয়েতে এসে এক বন্ধু পানিতে ডুবে নিখোঁজ।


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২৩, ১১:৩৮ অপরাহ্ন / ১৬৫
সুনামগঞ্জের বন্ধুর বিয়েতে এসে এক বন্ধু পানিতে ডুবে নিখোঁজ।

সুনামগঞ্জ স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ পৌরসভার নতুনপাড়া এলাকায় এক বন্ধুর বিয়েতে এসে শহরের রিভারভিউর পাশে সুরমা নদীতে ২ বন্ধু মিলে গোসল করতে নেমে এক বন্ধু(যুবক)প্রচন্ড স্রোতে পানির নীচে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়েছেন এবং অপর বন্ধুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিখোঁজ যুবকের নাম নাসিব আবরার(২৬)। তিনি নাটোর জেলার গোপালপুর এলাকার গাউসিল আযমের ছেলে এবং আহত অপর বন্ধু তুষার কুমার রায়(২৬)। তিনি পাবনা জেলার ভাংঙ্গুরা উপজেলা সদরের নির্মল কুমার রায়ের ছেলে।

শুক্রবার(১৪জুলাই)বিকেলে শহরের রিভারভিউর পাশে,বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দুই যুবক সুরমা নদীতে গোসল করতে দুই যুবক নামলে এক যুবক স্রোতে পানিতে নীচে তলিয়ে নিখোঁজ হন।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার তাদের এক বন্ধুর বিয়েতে এই দুই যুবক সুনামগঞ্জ শহরের নতুনপাড়া এলাকায় আসেন। সন্ধ্যার একটু আগে দুই বন্ধু মিলে শহরের রিভারভিউর পাশে সুরমা নদীতে গোসল করতে নেমে তারা পাশে লঞ্চঘাটে যাওয়ার চেষ্টাকালে দুই বন্ধু পানির ¯স্রোতে তলিয়ে যাচ্ছেন। ঠিক সেই সময়টাতে সদর মডেল থানার একজন পুলিশ অফিসার লঞ্চঘাটে পুলিশের একটি নোংঙ্গর করা স্প্রীডবোর্ডে অবস্থান করছিলেন। পানির নীচে এই যুবকরা তলিয়ে যাচ্ছেন দেখতে পেয়ে তিনি স্প্রীিডবোর্ডের রশিটা নদীতে ফেলে দিলে তুষার কুমার রায় নামে এই যুবকটি রশি ধরে তীরে উঠতে সক্ষম হলেও অপর বন্ধু নাসিব আবরার প্রচন্ড ¯স্রোতে পানির নীচে তলিয়ে যান। খবর পেয়ে সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাস তালুকদারের নেতৃত্বে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে অনেক চেষ্টা করেও যুবকের সন্ধান মিলেনি।

এ ব্যাপারে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাস তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে এসে পানিতে তল্লাশী চালিয়ে ও নিখোঁজ যুবকটির সন্ধান মিলেনি। তবে রাত হয়ে যাওয়ার কারণে আপাতত তল্লাশী অভিযান সমাপ্ত করা হলেও আগামীকাল শনিবার পূনরায় নিখোঁজ যুবকের সন্ধানে অভিযান পরিচালনা করবেন বলে জানান তিনি।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।