স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের আগারগাঁও শাখার ১৪ তম বার্ষিক পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৪, ৫:০৬ অপরাহ্ন / ৫৮
স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের আগারগাঁও শাখার ১৪ তম বার্ষিক পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ মামুন খান, বরিশাল প্রতিনিধি-

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা পরিচালিত স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের আগারগাঁও শাখার ১৪ তম বার্ষিক পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৯ মার্চ ২০২৪ খ্রি. শনিবার বিকেল ৪ টায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও, ঢাকার মিলনায়তনে’ স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা এর উদ্যোগে শেষ হয়েছে সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তির ভূমিকা শীর্ষক আলোচনা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সাংস্কৃতিক পরিবেশনা।

সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মো.আকবর হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ (সিআইপি) চেয়ারম্যান, এশিয়ান টেলিভিশন ও রেডিও।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন গোলাম সরোয়ার মানিক, চেয়ারম্যান প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশন, উপদেষ্টা স্বদেশ মুর্ত্তিকা মানব উন্নয়ন। ডা. এস. এম হাবিবুর রহমান, উপদেষ্টা স্বদেশ মুর্ত্তিকা মানব উন্নয়ন।

অনুষ্ঠান উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন ড. জাহিদ আহমেদ চৌধুরী চেয়ারম্যান ঝলক ফাউন্ডেশন ও স্বদেশ মূর্ত্তিতা মানব উন্নয়ন সংস্থা, লায়ন রাশিদা হামিদ অনি, যুগ্ম-সাধারণ সম্পাদক ,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, ১৬ নং ওয়ার্ড, আব্দুল আজিজ কিউরেটর, বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, মো. মেজবাহ উদ্দিন, ইউনিট ম্যানেজার, সোনালী ইন্সুরেন্স কোঃ লিঃ, শেখ নজরুল ইসলাম, উপস্থাপক বাংলাদেশ বেতার ও সাধারন সম্পাদক বন্ধন কালচারাল ফার্ম, ডা. গোলাম রহমান চেয়ারম্যান-স্টুডেন্ট এডুকেশন এসোসিয়েশন।

আব্দুল রব সুলতান, সাবেক উপসচিব, আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিকলীগ, শেরেবাংলা নগর, থানা ও সাহাবাল আহমেদ জনি, অনুষ্ঠান পরিচালনায় তানিয়া শেখ, মহাসচিব, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও প্রধান শিক্ষক স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাদমান সাব্বির, আব্দুল রাজ্জাক, মো. বাবুল হোসাইন, জাহাঙ্গীর আলম, মশিউর রহমান ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।