দোয়ারাবাজারে এক শিক্ষক সাময়িক বরখাস্ত


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ১২:৩১ অপরাহ্ন / ৩৬৭
দোয়ারাবাজারে এক শিক্ষক সাময়িক  বরখাস্ত

 


দোয়ারা প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাময়িক বরখাস্ত হলেন আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিন।
অনলাইন ভিত্তিক অরোরা প্রতারণার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দোয়ারাবাজার থানা পুলিশ কতৃক গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরিত হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর থেকে সাময়িক বরখাস্ত করে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুর রহমান। এদিকে আব্দুর রহমান আল আমিন জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরলে আবারো ফুসে উঠেন ভুক্তভোগীরা। একাধিক ভুক্তভোগীরা জানান,আমাদের টাকা ফেরত না পাওয়া পর্যন্ত প্রতারক আব্দুর রহমান আল আমিনের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত থাকবে তবে নেতৃস্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন ভুক্তভোগীদের টাকা ফেরত দেওয়ার শর্তে বুধবার সালিশ বৈঠক বসবেন বলে জানান। এই বিষয়ে আব্দুর রহমান আল আমিন সাময়িক বরখাস্ত হওয়ার কথা স্বীকার করে বলেন টাকা লেনদেনের বিষয়টি গ্রাম্য সালিসে সমাধান হবে আশাবাদী।
উপজেলা শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিনকে সাময়িক বরখাস্ত করার কথা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য গত ১লা অক্টোবর উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পুত্র ইকবাল হোসেন বাদী হয়ে আব্দুর রহমান আল আমিনের বাবা ভাই শাশুড়ীসহ ৭জনের নামে মামলা দায়ের করেন।##