ভান্ডারিয়ায় জেপির চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন বাতিল


প্রকাশের সময় : মে ৬, ২০২৪, ১২:২৬ অপরাহ্ন / ১৯
ভান্ডারিয়ায় জেপির চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন বাতিল

 

এম এফ এইচ রাজু
ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

 

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি জেপির মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাহিবুল হোসেন মাহিম এর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। যাচাই-বাছাই শেষে গতকাল রোববার (৫ মে) বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাধবী রায়। হলফনামায় অসম্পূর্ন তথ্য দেয়ায় বাছাইয়ের দিন এ সিদ্ধান্ত নেন জেলা রিটার্নিং কর্মকর্তা। মোঃ মাহিবুল হোসেন পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু’র চাচাতো ভাই এবং জাতীয় পার্টি জেপি’র ভান্ডারিয়া উপজেলা কমিটির কার্যনির্বাহী সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান। তিনি অনলাইনে মনোনয়ন ফরম দাখিল করেছিলেন।
মাহিবুল হোসেন ব্যাতীত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।
বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে ভান্ডারিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিরাজুল ইসলাম। তাঁর ছোট ভাই মোঃ সালাহ উদ্দিন ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ এহসাম হাওলাদার।
ভাইস চেয়ারম্যান পদে- উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মৃধা।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে- মালিকা পারভীন, তারা ব্যাতীত অন্য কেউ প্রার্থী হয়নি।
তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২ মে, মনোনয়নপত্র বাছাই ছিল ৫ মে, মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল ৬/৮ মে, আপিল নিষ্পত্তি ০৯/১১মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১২ মে, প্রতীক বরাদ্দ ১৩ মে। ভোটগ্রহণ হবে আগামী ২৯ মে।