সরিষাবাড়ীতে কে. আর. এস. এম ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ঈদ উপহার বিতরণ


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৪, ৯:৫৫ পূর্বাহ্ন / ৪১৮
সরিষাবাড়ীতে কে. আর. এস. এম ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

 

কামরুজ্জামান লিটন, জামালপুর জেলা প্রতিনিধিঃ

কে. আর. এস. এম ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বগারপাড় গ্রামের প্রায় দেড় শতাধিক অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (১০ এপ্রিল) সকালে কে. আর. এস. এম ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ঈদ উপলক্ষে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, পোলাও চাউল, সাবান, গুড়া দুধ, ডাল, তেল, পেয়াজ ও কিসমিস।

এসময় (ভারচুয়ালি) উপস্থিত ছিলেন, অত্র ক্লাবের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক সৌদি (প্রবাসী) কামরুজ্জামান তরফদার পিন্টু।

উপহার সামগ্রী বিতরণের সময় ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা প্রতি বছরের মত এবারও গ্রামের অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। আমরা আগামীতে আরো অধিক সংখ্যা অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণে আশাবাদী। এর পাশাপাশি আমরা সমাজের বিত্তবানদের ও অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানাচ্ছি।

বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অত্র ক্লাবের সদস্য রবিউল ইসলাম কবির, জে এইচ মানিক, রুবেল শেখ, স্বপন শেখ, সবুজ সরকার, লিকসন খান, সাগর খান, আল-আমীন, মমিন মন্ডল, আবুল কালাম, রাকিব তরফদার, শামীম হোসেন (প্রবাসী), আমিনুল ইসলাম (প্রবাসী), মিঠু তরফদার, পোগলদিঘা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ লালমিয়া সরকার প্রমুখ।