দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ জন


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন / ৩২
দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ জন

 

বিশেষ প্রতিনিধি

দিনাজপুর -ঘোড়াঘাট মহাসড়কে দুটি পণ্য বোঝায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও তার সহকারীর মৃত্যু হয়েছে।নিহতরা হলেন, জয়পুরহাট চৌমনী এলাকার ট্রাকচালক গোলাম রাব্বি (৪৫) এবং তার সহকারী ও একই এলাকার রেজয়ান (২৮)।

আজ শুক্রবার(২৬ এপ্রিল) সকাল সাড়ে ৬ টার দিকে ঘোড়াঘাট উপজেলার টিএনটি মিশন মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৬ টার দিকে দিনাজপুরে দিকে থেকে আসা ভুট্টা বোঝায় ট্রাক রেজিঃ নং: ঢাকা মেট্রো-ট-২০৬৬৪৯ দিনাজপুর শহর মুখী সার বোঝায় ট্রাক যার রেজিঃ নং: ঝিনাইদহ-ট-১১১৬৪৬ সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা দ্রুত এসে ২ জন কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস কর্মকর্তা আতাউর রহমান জানায়, আমরা সকাল সাড়ে ৬ টার দিকে ২ টি ট্রাক মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনা স্থলে এসে ২ জন কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডাঃ সা-আদ আস সামস বলেন, সকালে ফায়ার সার্ভিস সদস্যরা ২ জন রোগীকে মৃত অবস্থায় নিয়ে আসেন। ঘটনাটি পুলিশকে অবগত করা হয়েছে।

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, টিএনটি মোড় এলাকায় ভুট্টা ও সার বোঝায় ২ টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এর মধ্যে দিনাজপুর ছেড়ে আসা ভুট্টা বোঝায় ট্রাককে এবং অন্যটি দিনাজপুর শহরমুখী সার বোঝায় ট্রাকে সজরে ধাক্কা দেয় । এতে ঘটনা স্থলে দিনাজপুর ছেড়ে আসা ভুট্টা বোঝায় ট্রাকের চালক ও ট্রাকের সহকারীর মৃত্যু হয়। দুটি ট্রাকই জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।